ওবায়দুল কাদের আইসিইউতে ভর্তি | Obaidul Kader admitted in ICU

0
76
obaidul quader
ওবায়দুল কাদের আইসিইউতে ভর্তি

ওবায়দুল কাদের আইসিইউতে ভর্তি | Obaidul Kader admitted in ICU

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ। রবিবার সকালে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। অসুস্থ হলে সকাল সাড়ে ৭টায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, “উনাকে আইসিইউতে রাখা হয়েছে। এনজিওগ্রাম করা হচ্ছে।”

এ বিষয়ে জানতে বঙ্গবন্ধু মেডিকেলের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া বলেন, “আমি বিষয়টা নিয়ে ব্যস্ত, পরে কথা বলব।”

হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত একজন চিকিৎসক জানান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে প্রথমে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। পরে তাকে আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তিনি অনেকটা সুস্থ।

পরিবার ও দলীয় সূত্রে জানা যায়, সকালে ফজরের নামাজ শেষ হঠাৎ করেই শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল ওবায়দুল কাদেরের। সঙ্গে সঙ্গে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার শরীর চেকআপ করেন। পরামর্শ দেন দ্রুত এনজিওগ্রাম করার।

এখন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ওবায়দুল কাদেরের এনজিওগ্রাম করা হচ্ছে।

উল্লেখ্য, ২০১৬’র ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে ওবায়দুল কাদের ২০১৬-২০১৯ মেয়াদে দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

২০১৫ সালের ২৮ নভেম্বর মহাজোট সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী হিসেবে শপথ নেন আওয়ামী লীগের এই নেতা। এবারেও আওয়ামী লীগ নির্বাচনে জয়লাভ করলে আবারও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী হিবে দায়িত্ব পালন করছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here