ঈশ্বরদীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা, গণপিটুনিতে একজন নিহত

0
55
ডাকাতির চেষ্টা, গণপিটুনিতে একজন নিহত
ডাকাতির চেষ্টা, গণপিটুনিতে একজন নিহত

ঈশ্বরদীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা, গণপিটুনিতে একজন নিহত

ঈশ্বরদীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা, গণপিটুনিতে একজন নিহত। পাবনার ঈশ্বরদীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে একজন নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পতিরাজপুর পুরাতন মসজিদ এলাকায় কমলা ও তাজুল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাতে ৫-৬ জনের একটি ডাকাত দল গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে পতিরাজপুর গ্রামের এক বাড়িতে ঢুকে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় এলাকাবাসীটের পাই এবং ডাকাতদের ধাওয়া করে একজনকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ২৭ বছর হতে পারে বলে জানিয়েছে পুলিশ। তবে তার পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে মুলাডুলি ইউনিয়ন পরিষদের সদস্য তারা মেম্বার বলেন- আমার বাড়ির পাশে কমলা ও তাজুল মেম্বারের বাড়িতে একদল ডাকাত হানা দিলে গ্রামবাসী টের পেয়ে তাদের ধাওয়া করে। কয়েকজন পালিয়ে গেলেও একজনকে ধরে তারা গণপিটুনি দেয়। এতে ওই ব্যক্তির মৃত্যু হয়। ঘটনাটি পুলিশ তদন্ত করছে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন >>> ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here