পাকিস্তানকে উড়িয়ে এগিয়ে বাংলাদেশ

0
2
পাকিস্তানকে উড়িয়ে এগিয়ে বাংলাদেশ 
পাকিস্তানকে উড়িয়ে এগিয়ে বাংলাদেশ 

পাকিস্তানকে উড়িয়ে এগিয়ে বাংলাদেশ 

পাকিস্তানকে উড়িয়ে এগিয়ে বাংলাদেশ,তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে সফরকারী পাকিস্তান যুবাদের ৮৯ রানে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ে তিন ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে গেল টাইগার যুবারা।

আজ খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে আগে ব্যাট করে বাংলাদেশের যুবারা নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ২২৮ রান। জবাবে, টাইগার যুবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে পাকিস্তান ৪১.৪ ওভারে ১৩৯ রানেই গুটিয়ে যায়। সিরিজের দুই ম্যাচ একই ভেন্যুতে, তার আগে ১-০ তে লিড নিলো স্বাগতিকরা।

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৬৬ রান করেন মাহফুজুর রহমান রাব্বি। এছাড়া, আজিজুল হক রনি অপরাজিত থাকেন ৩৫ রান করে। ৩৪ রান করেন সাকিব শাহরিয়ার।

পাকিস্তানের ফরহাদ খান ৫৪ রানের বিনিময়ে তুলে নেন চারটি উইকেট। ৫১ রান খরচায় তিনটি উইকেট নেন আছির মুঘল। আর ৩১ রানের বিনিময়ে একটি উইকেট পান উমর ইমান।

২২৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের যুবারা ৪২তম ওভারে অলআউট হয়। এর মধ্যে কাশিফ আলি ইনিংস সর্বোচ্চ ৬৪ রান করেন। এছাড়া, মুহাম্মদ ওয়াকাস ২৭ এবং আছির মুঘল ১৯* রান করেন। বাংলাদেশের হয়ে আজিজুল হক রনি মাত্র ১৯ রান খরচায় দুটি উইকেট তুলে নেন। এছাড়া, মাহফুজুর রহমান রাব্বি ৩১ রান দিয়ে দুটি আর মুশফিক হাসান ৩৪ রানে দুটি করে উইকেট পান।

দুই দলের দ্বিতীয় ওয়ানডে ১৩ মে অনুষ্ঠিত হবে। তৃতীয় ওয়ানডে হবে ১৫ মে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here