শপিং হবে স্মার্ট ফোনে

0
3
শপিং হবে স্মার্ট ফোনে
শপিং হবে স্মার্ট ফোনে

শপিং হবে স্মার্ট ফোনে

শপিং হবে স্মার্ট ফোনে,প্রযুক্তিনির্ভর এই যুগে মানুষের অতি প্রয়োজনীয় সঙ্গী স্মার্ট ফোন।  নিত্য সঙ্গী  এই স্মার্ট ফোন এর বিভিন্ন অ্যাপস যে কোনো ধরনের তথ্য ও সেবাকে এনে দিয়েছে আমাদের হাতের মুঠোয়। বর্তমান সময়ে আমরা ঘরে বসেই  যে কোন ধরনের সেবা পাচ্ছি প্রযুক্তির এই অভিনব ব্যবহারের ফলে। তাই যুগের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ব্র্যানো এ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে অত্যাধুনিক ব্র্যানো মোবাইল অ্যাপ যা অনলাইন ক্রয়কে করে তুলবে আরো সহজতর।

গ্রাহকদের নূন্যতম  সময়ের মধ্যে গুণগত পণ্য সরবরাহ করার লক্ষ্যে ২০১৪ সালের সেপ্টেম্বরে পথ চলা শুরু করে ব্র্যানো। পারফিউম ও কসমেটিকস দিয়ে শুরু করলেও বর্তমানে তারা শাড়ি, ডিজাইনার পোশাক, ঘড়ি, অলঙ্কার, ছোটদের সামগ্রী এবং পেইন্টিং অনলাইনে বিক্রয় করছে। গ্রাহকদের দোড়গোড়ায় তাদের কাঙ্খিত ও গুণগত পণ্য পৌছে দেয়ার মাধ্যমে তারা জয় করে নিয়েছে মানুষের হৃদয়। নিজেকে আকর্ষনীয় ও ব্যক্তিত্তপূর্ণ করে তুলতে ব্র্যানো পন্যের জুড়ি মেলা ভার।

অনলাইন কেনাবেচাকে আরো সহজতর করার জন্য ব্র্যানো এখন নিয়ে এসেছে মোবাইল অ্যাপ। ফ্রী ব্র্যানো শপিং অ্যাপ টি আপনার সময় এবং অর্থ দুটোই সাশ্রয় করবে। এর কিছু অতুলনীয় বৈশিষ্ট্য হল আপনি যে কোন ধরনের সাইন আপ  প্রসেস ছাড়াই  অ্যাপ টি ব্যবহার করতে পারবেন এবং সহজেই পণ্য ক্রয় করতে পারবেন। এর মাধ্যমে প্রথম ক্রয়ে আপনি ১০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এর সাহায্যে নাম,ক্যাটাগরি এবং ব্র্যান্ড হিসেবে বিভিন্ন পণ্য খুঁজে পাবেন অচিরেই।

বাংলাদেশের  অন্যতম ই-কমার্স সাইট  ব্র্যানো ডট কম এর এই মোবাইল অ্যাপ টি তে পাবেন আপনার পছন্দের পণ্যের বিশাল সমাহার। এই অ্যাপ টির মাধ্যমে আপনি যে কোন জায়গা থেকে যে কোন সময়ে আপনার পছন্দের পণ্যের অর্ডার দিতে পারেন। বিভিন্ন সময়ে নতুন নতুন পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন এই অ্যাপ এর মাধ্যমে। অ্যাপ টি ব্রাউজ করে আপনি পাবেন আপনার পছন্দের আকর্ষনীয় সব পণ্য। পুরুষ এবং মহিলাদের জন্য রকমারি পারফিউম ও কসমেটিকস, জুয়েলারি, আকর্ষনীয় ঘড়ি ও ডিজাইনার ড্রেস, ডিজাইনার শাড়ি। আরো রয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী জামদানী ও টাঙ্গাইল শাড়ি, লেদার সামগ্রী, বিভিন্ন মনোমুগ্ধকর পেইন্টিং, গ্রামবাংলার হস্তশিল্পসামগ্রী এবং আপনার অতি প্রিয় অবসরের সঙ্গী বই।

অর্ডার করা পণ্য টি আপনার হাতে পৌছানো পর্যন্ত অ্যাপ টি আপনাকে সার্বক্ষণিক নোটিফিকেশন দেবে। অ্যাপ টি তে আরো রয়েছে বিভিন্ন ধরনের পেমেন্ট  অপশন। আপনি যদি চান তবে ঘরে বসেই অনলাইনে ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে অথবা মোবাইলে বিকাশ একাউন্টের মাধ্যমে আপনার কাঙ্খিত পণ্যের মূল্য পরিশোধ করতে পারেন। এসকল আর্থিক লেনদেনের ক্ষেত্রে ব্র্যানো সকল ধরনের নিরাপত্তা নিশ্চিত করে। পছন্দের পণ্য টি নিজের দোড়গোড়ায় পেতে চাইলে তার জন্য রয়েছে ব্র্যানোর ক্যাশ অন ডেলিভেরি সার্ভিস। এর  মাধ্যমে আপনি পণ্য টি বুঝে নিয়ে নগদ মূল্য পরিশোধ করতে পারেন। এর জন্য আপনাকে আগে থেকে অনলাইনে কোন অগ্রিম মুল্য পরিশোধ করতে হবে না। অন্য যে কোন অনলাইন স্টোরের তুলনায় ব্র্যানো বাংলাদেশের সবচেয়ে বেশি সংখ্যক স্থানে ক্যাশ অন ডেলিভেরি দিয়ে থাকে। তাছাড়াও অ্যাপ টির সাহায্যে ফেইসবুক ,টুইটার  এবং গুগল+  এর মাধ্যমে  আপনার পছন্দের পণ্যের লিঙ্ক টি  পরিবার-পরিজনদের  সাথে  শেয়ার করতে পারেন নিমিষেই।

জন্ম লগ্ন থেকেই ব্র্যানো তার গ্রাহকদের সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে কাজ করে আসছে। স্বল্প সময়ে ক্রেতাদের পছন্দমত গুণগত মানসম্পন্ন পণ্য তাদের দোড়গোড়ায় পৌছে দিয়ে  অনলাইন শপিং এর ক্ষেত্ত্রে ব্র্যানো এখন অনেকেরই প্রথম পছন্দ। বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ব্র্যানো ডট কম তাদের ক্রেতাদের সুবিধার্থে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের সুযোগ নিয়ে আমাদের সামনে এসেছে। আমরা আশা করছি এই অ্যাপ টি অনলাইন ক্রয়কে আরো উতসাহিত করবে এবং ব্র্যানোর উন্নয়নের পথে নতুন ধারা সূচিত হবে।

ব্র্যানোর মোবাইল অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন Branoo Mobile App এ অথবা ভিজিট করুন http://branoo.com/mobile-apps

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here