ফেলে দেয়া পারফিউম বোতলটিকে কি করবেন?

0
3
ফেলে দেয়া পারফিউম বোতলটিকে

ফেলে দেয়া পারফিউম   কি করবেন?

আপনার শখের পারফিউমটি কি শেষ? ফেলে দিতে গিয়েও পারছেন না? তাহলে ফেলবার দরকার নেই, আপনি অনেকভাবে পারফিউমের বোতলটি পুনঃব্যবহার করতে পারবেন। আমাদের সৃজনশীলতার জগত থেকে জানতে পারেন কিভাবে তাদের পুনঃব্যবহার করবেন।

যখন আপনার সুগন্ধি এর ধারকের শিশিটিতে আর কিছুই বাকি থাকে না, তখন আপনি এটির সঙ্গে কি করবেন? আপনার পুরানো সুগন্ধি বোতল নিন এবং একটি ঘরের সাজ-সজ্জা বস্তু হিসাবে তাদের পুনঃব্যবহার করুন। আপনার খালি বোতল পুনরায় ব্যবহার করার অনেক উপায় আছে। আপনার পছন্দসই শিশি সংরক্ষণ করুন এবং সেটি দিয়ে চেষ্টা করুন। যদি আপনি মনে করেন যে এই পারফিউম এবং প্রসাধনী এত বেশি , আমাদের সৃজনশীলতার জগতে নিয়ে আসতে দিন!

 

১।   আপনার ঘরের শোকেস বা সাজানোর জন্য ব্যবহার করতে পারেন। আপনি যদি গ্লিটার খুব বেশি পছন্দ করে থাকেন, তাহলে এটাকে কাজে লাগিয়ে বোতলটি তে একটি নতুনরূপ দিতে পারেন।

ফেলে দেয়া পারফিউম বোতলটিকে

২। ঘরের ভিতর ফ্লোরাল জিনিসটার উপস্থিতি একটা ভাললাগা পরিবেশ সৃষ্টি করে দেয়। আপনি চাইলেই খুব সহজেই পারফিউম বোতলগুলোতে আর্টিফিসিয়াল বা তাজা ফুল রাখতে পারেন। যা আপনার ঘরকে অনেকখানি রুচিশীল করে তোলে।

৩। ফেলে দেয়া  বোতলটিতে একটি হুক আলাদা লাগিয়েও কিন্তু আপনি তা আপনার হার হিসেবে পরতে পারেন। এখনকার প্রচলিত ফ্যাশনের সাথে খুব সহজেই মানিয়ে যাবে ওগুলো।

৪। আপনার কার্ভাড ভর্তি গয়না। কিন্তু রাখার সুন্দর জায়গা পাচ্ছেন না। আপনি চাচ্ছেন, এমন একটা সুন্দর ব্যবস্থা যেটাতে রাখাও যাবে আবার তা শোকেসেরও সুযোগ থাকবে।তাই তো? তাহলে আপনার খালি সুগন্ধি বোতল সমূহকে গয়নাধারক হিসেবে ব্যবহার করতে পারেন। স্বাভাবিকভাবেই, আপনি নিজের চুলের ব্যান্ড এবং রাবারের ব্যান্ডগুলিও বোতলে রেখে দিতে পারেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here