পারফিউমের রাজধানী দুবাই

0
1
পারফিউমের রাজধানী দুবাই
পারফিউমের রাজধানী দুবাই

পারফিউমের রাজধানী দুবাই

পারফিউমের রাজধানী দুবাই দুবাই আরব আমিরাতের সাতটি প্রদেশের মধ্যে একটি প্রদেশ। সংযুক্ত আরব আমিরাত একটি শক্তিশালী সুগন্ধি সংস্কৃতি আছে এবং স্থানীয় অধিবাসীদের উভয় পুরুষদের এবং মহিলাদের জন্য পারফিউম ব্যবহার করতে ভালবাসেন উপরন্তু, একটি পর্যটন আকর্ষণ হিসাবে, দুবাই অনেক রাশিয়া, পশ্চিম ইউরোপ, আফ্রিকা এবং অন্যান্য দেশ এবং অঞ্চল থেকে পর্যটকদের আকর্ষণ করে। তারা গুরুত্বপূর্ণ সুগন্ধি ভোক্তারাও।

ফ্রান্স দুবাইয়ের আমদানিকৃত সুগন্ধ দ্রব্য এবং প্রসাধনীগুলির বৃহত্তম উৎস, সৌদি আরব ও ওমান, তার প্রতিবেশী গুরুত্বপূর্ণ রপ্তানি গন্তব্যস্থল।

দুবাইয়ের কাস্টমস মতে, “পারফিউম এবং অন্যান্য প্রসাধনী বাণিজ্য দুবাইয়ের একটি বাণিজ্য বন্দর হিসেবে অভিহিত করে। দুবাইয়ে ট্রেড ট্রানজিট এবং ডিস্ট্রিবিউশন সেন্টার হিসাবে সব ধরণের পণ্য আকৃষ্ট করেছে। দুবাইতে ভাল পোর্ট, বিমানবন্দর এবং বাণিজ্য রয়েছে যেমনটি ফ্রি জোন হিসাবে অবকাঠামো কার্যকর নেভিগেশান, পরিবহন এবং কাস্টমস সেবা প্রদান করে। ”

দুবাইয়ের আমদানি করা সুগন্ধি ও প্রসাধনীগুলির সর্বাধিক উৎস ফ্রান্স, সৌদি আরব দুবাই থেকে রপ্তানি করা সুগন্ধি রপ্তানিকারক দেশ। ওমান ও মিশর

আরব আমিরাতে পারফিউমস ব্যবসায় সাফল্যের ধারা অব্যাহত রেখে গোটা মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে নিজ দেশের ব্যাপক সুনাম বয়ে এনেছেন বাংলাদেশী আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) সিআইপি। বর্তমানে তার মালিকানাধীন আল হারামাইন পারফিউম বিশ্বের ৬২টি দেশে রফতানি হচ্ছে।

বিশ্বের তৈরীকৃত সুগন্ধি সমূহের মাঝে ১০০% অরিজিনাল সুগন্ধি সমূহ দুবাইতে আমদানি করা হয়।

(সংগৃহীত)

Branoo.com নিজেরাই বিভিন্ন ধরনের পারফিউম আমদানি করে থাকে। সরাসরি নিজেরা আমদানি করে বলে পারফিউমের গুনগত মানে কোন রকম ঘাটতি থাকে না। তাই ১০০% অরিজিনাল পারফিউম কিনার জন্য visit করতে পারেন www.Branoo.com অথবা ফোন করতে পারেন 01781882888 এই নাম্বারে।

আরও দেখুন>>>পারফিউমের ৭টি অপরিসীম কার্যকারিতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here