হুয়াওয়ে ফোন কিনলে বিদেশ ট্যুর, মোটরবাইক ও হ্যান্ডসেট জেতার সুযোগ

0
7
হুয়াওয়ে ফোন কিনলে বিদেশ ট্যুর
হুয়াওয়ে ফোন কিনলে বিদেশ ট্যুর

হুয়াওয়ে ফোন কিনলে বিদেশ ট্যুর, মোটরবাইক ও হ্যান্ডসেট জেতার সুযোগ

হুয়াওয়ে ফোন কিনলে বিদেশ ট্যুর, মোটরবাইক ও হ্যান্ডসেট জেতার সুযোগ আসন্ন ঈদকে আরও আনন্দময় ও রঙ্গিন করে তুলতে হুয়াওয়ে চালু করেছে রমজান মাসব্যাপী ক্যাম্পেইন ‘হুয়াওয়ের ছন্দে, ঈদ হোক আনন্দে’। এ ক্যাম্পেইনের অধীনে গ্রাহক স্মার্টফোন কিনে প্রতি সপ্তাহে পেতে পারেন থাইল্যান্ড ভ্রমণের সুযোগ ও একটি করে মোটরবাইক এবং প্রতিদিন একটি করে আকর্ষণীয় হুয়াওয়ে হ্যান্ডসেট।

এছাড়া হুয়াওয়ের স্মার্টফোন ও ট্যাব কিনলে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক, মূল্য হ্রাস, ফ্রি গিফটসহ নানা ধামাকা অফার তো রয়েছেই। ৬ মে থেকে চালু হওয়া বিশেষ এই ঈদ অফার চলবে ১০ জুন, ২০১৯ পর্যন্ত।

হুয়াওয়ের বিশেষ এ ঈদ ক্যাম্পেইন সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ঈদ বাংলাদেশের মানুষের সবচেয়ে বড় উৎসব। ঈদের এ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে গ্রাহকদের জন্য আমাদের এই বিশাল আয়োজন। এতে করে পরিবার নিয়ে ঈদের আনন্দটা আরো বর্ণিল হয়ে উঠবে।

লাকি ড্র’তে থাইল্যান্ড ট্রিপসহ প্রতি সপ্তাহে হিরো হাংক মোটরবাইক এবং ‘বাই ওয়ান, উইন ওয়ান’ অফারের মধ্যে রয়েছে নোভা থ্রি আই, ওয়াই নাইন ২০১৯ ও হুয়াওয়ের ওয়াই থ্রি ২০১৭ স্মার্টফোন জেতার সুযোগ।

এজন্য গ্রাহককে অবশ্যই হুয়াওয়ে অনুমোদিত নির্দিষ্ট শপ থেকে স্মার্টফোন কিনতে হবে। ফোন কেনার পর তাকে একটি এসএমএস পাঠাতে হবে। এসএমএস পাঠানোর জন্য প্রথমে ইংরেজিতে হুয়াওয়ে (HUAWEI) টাইপ করতে হবে। এরপর স্পেস দিয়ে শপ কোড ও আইএমইআই নাম্বার লিখে পাঠাতে হবে ২৬৯৬৯ নাম্বারে।

ফ্রি গিফট অফারের আওতায় নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলে গ্রাহকরা ফ্রি গিফট হিসেবে পাবেন হুয়াওয়ে ইয়ার বাডস, হেডফোন ও ছাতা। হুয়াওয়ের পি ৩০ প্রো ও পি ৩০ এর সাথে পাওয়া যাবে হুয়াওয়ে ইয়ার বাডস, পি ৩০ লাইট ও ওয়াই ম্যাক্সের সাথে পাওয়া যাবে হুয়াওয়ের হেডফোন এবং ওয়াই সেভেন প্রো ২০১৯ ও ওয়াই সিক্স প্রো ২০১৯ এর সঙ্গে পাওয়ার যাবে একটি দৃষ্টিকার্ষক রঙিন ছাতা।

গ্রাহকরা হুয়াওয়ে অনুমোদিত নির্দিষ্ট শপ থেকে ব্র্যান্ডটির স্মার্টফোন ও ট্যাব কেনার সময় বিকাশে পেমেন্ট করলে পাবেন ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। তবে এ অফারটি চলবে ৬ জুন পর্যন্ত।

নোভা থ্রি আই ও ওয়াই নাইন ২০১৯ মডেলের স্মার্টফোন দু’টি কিনলে যথাক্রমে দুই হাজার টাকা ও দেড় হাজার টাকা নিশ্চিত ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া সৌভাগ্যবান ক্রেতারা পাবেন ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ।

গ্রাহকদের জন্য থাকছে সর্বোচ্চ ১২ মাসের ইএমআই সুবিধা। হুয়াওয়ের নির্দিষ্ট কিছু মডেলের স্মার্টফোন কিনলে পাওয়া যাবে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। পি ৩০ লাইট, নোভা থ্রিআই, ওয়াই নাইন ২০১৯ কিনলে পাওয়া যাবে ৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

পি ৩০ প্রো, পি ৩০ এবং মেট ২০ প্রো কিনলে থাকবে ১২ মাস পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। এসব ছাড়াও হুয়াওয়ের নির্দিষ্ট মডেলের বিভিন্ন স্মার্টফোন ও ট্যাবে জিপি, রবি ও বাংলালিংক গ্রাহকরা পাবেন আকর্ষণীয় বান্ডেল অফার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here