কঠোর হচ্ছে এনটিআরসিএ | NTRCA

0
2341
ntrca notice
ntrca notice

কঠোর হচ্ছে এনটিআরসিএ | NTRCA

শিক্ষক নিয়োগ নিয়ে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো এবং নিবন্ধিত প্রার্থীদের কাছ থেকে অবৈধভাবে অর্থ সংগ্রহের ঠেকাতে কঠোর হতে যাচ্ছে এনটিআরসিএ। এ ধরনের কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে জানিয়ে গতকাল বুধবার (১৩ মার্চ) এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

ntrca
ntrca

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষক নিয়োগ নিয়ে ভুল তথ্য ছড়িয়ে নিবন্ধিত প্রার্থীদের বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত একটি অসাধু মহল। ইউটিউব, ফেসবুকসহ বিভিন্ন সামজিক যোগাযোগ মাধ্যমে নিয়োগের গণবিজ্ঞপ্তির সম্ভাব্য তারিখ এবং আবেদন প্রক্রিয়া নিয়ে ভুল তথ্য ছাড়াচ্ছে তারা। নিরীহ প্রার্থীদের কাছ থেকে বিভিন্ন অজুহাতে দাবি করছে টাকা।

এ ধরনের ভুল তথ্য সম্পর্কে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়েছে। এ ধরনের কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে এনটিআরসিএ।

Post Related Things:এনটিআরসিএ নোটিশ,এনটিআরসিএ মেধা তালিকা,এনটিআরসিএ এর নতুন খবর,এনটিআরসিএশিক্ষক নিয়োগ,ntrca news,এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি,শিক্ষক নিবন্ধন ২০১৯,এনটিআরসিএ এর নতুন খবর ২০১৯,ntrca result,ntrca notice update,ntrca notice 2019,ntrca result 2019,ntrca notice board 2019,ntrca result 2019,ntrca circular 2019,www.ntrca.gov.bd 2019,

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here