১১তম গ্রেডই পাবেন প্রাথমিকের সহকারী শিক্ষকরা

0
272
praimary asistent teacher
১১তম গ্রেডই পাবেন প্রাথমিকের সহকারী শিক্ষকরা

১১তম গ্রেডই পাবেন প্রাথমিকের সহকারী শিক্ষকরা 

প্রাথমিকের শিক্ষকরা তাদের দাবি অনুযায়ী ১১তম গ্রেডই পাবেন বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন। মঙ্গলবার শাহবাগ পাবলিক লাইব্রেরিতে এক অনুষ্ঠানে তিনি শিক্ষক নেতাদের সঙ্গে আলোচনাকালে মন্তব্য করেন বলে জানা গেছে।

ওই অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় উপদেষ্টা জনাব মোজাহারুল ইসলাম সোহেল। তিনি বলেন, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী। আমি ছিলাম বিশেষ অতিথি। অনুষ্ঠানে মন্ত্রী মহোদয় এর সাথে আমি বেতন বৈষম্য নিয়ে আলোচনা করলে মন্ত্রী মহোদয় আশ্বাস প্রদান করেন যে সহকারি শিক্ষকদের বেতন বৈষম্য অতি শীঘ্রই নিরসন হবে এবং সহকারি শিক্ষকদের ১১তম গ্রেড প্রদান করবেন।

আরও পড়ুন>>> প্রাথমিকে ২ পদে ৮২ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি আসছে

তিনি আরো বলেন, মন্ত্রী মহোদয় সবার সাথে অতি শীঘ্রই আনুষ্ঠানিকভাবে বৈঠকে মিলিত হবেন বলে আমাকে আশ্বাস প্রদান করেন। এসময় প্রতিমন্ত্রী বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি শামসুদ্দীন মাসুদের সাথে আমার ফোন দিয়ে কথা বলেন।

আরও পড়ুন>>> প্রধানমন্ত্রীর কার্যালয়ে যাচ্ছেন ননএমপিও শিক্ষকরা

প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি শামসুদ্দীন মাসুদ বলেন, শ্রদ্ধেয় প্রতিমন্ত্রী মহোদয়ের সাথে কুশল বিনিময়ের পর আমি মহোদয়কে বলেছি, নির্বাচনী ইশতেহারে আমরাই (সহকারী শিক্ষকরা) বেতন বৈষম্যের দাবি অন্তর্ভুক্ত করিয়েছিলাম। সহকারী প্রধান শিক্ষক পদ দেওয়া হলে আমাদের বৈষম্য নিরসন না হয়ে বৈষম্য চিরস্থায়ী রূপ লাভ করবে। আমরা চাই শতভাগ পদোন্নতি সহ ১১তম গ্রেডে বেতন স্কেল প্রধান করে প্রধান শিক্ষকের সাথে বৈষম্য নিরসন।

Post Related Things:প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯,প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০১৯,প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ ২০১৯,প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০১৯ কবে হবে,প্রাথমিক শিক্ষক নিয়োগ যোগ্যতা,প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০১৯ সার্কুলার,প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা 2019,প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০১৯ পরীক্ষার তারিখ,primary assistant teacher exam date 2019,primary school teacher exam date 2019,primary school teacher circular 2019,dpe.teletalk.com.bd admit card 2019,www.dpe.gov.bd notice board 2019,www.dpe.gov.bd circular 2019,directorate of primary education,www.dpe.teletalk.com.bd 2019,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here