প্রকাশ হলো আইপিএলের থিম সং (ভিডিও) | IPL 2019 Theme Song

0
83
ipl 2019 theme song
ipl 2019 theme song

প্রকাশ হলো আইপিএলের থিম সং (ভিডিও) | IPL 2019 Theme Song

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের দ্বাদশ আসরের ব্যাপারে এখনো কাটেনি অনিশ্চয়তা। কাশ্মীরের অস্থিরতা এবং লোকসভা নির্বাচনের কারণে এখনো পর্যন্ত টুর্নামেন্টের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করতে পারেনি আইপিএল আয়োজক কমিটি। অথচ আইপিএল শুরু হতে বাকি মাত্র আড়াই সপ্তাহের মতো সময়।

আগামী ২৩ মার্চ থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর। যেখানে প্রথম পর্বের ১৪ দিনের সূচি প্রকাশ করেছে আয়োজকরা। তবে সাধারণ ভক্ত-সমর্থকদের মনোযোগ টুর্নামেন্টের দিকে টেনে নিতে টুর্নামেন্টের থিম সং প্রকাশ করা হয়েছে।

থিম সংয়ের টাইটেল দেয়া হয়েছে ‘গেম বানায়েগা নেম’- যার বাংলা অর্থ খেলার মাধ্যমেই হবে নাম। এই গানের উপলক্ষ্যে প্রথমবারের মতো একই ভিডিওচিত্রে আনা হয়েছে অংশগ্রহণকারী আট দলের প্রতিনিধিকে। নিজ নিজ দলের জার্সি পরে এ ভিডিওতে অংশ নিয়েছেন বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা, দিনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, জয়দেব উনাদকাত, রিশাভ প্যান্ট এবং রশিদ খান।

গানের সঙ্গে প্রকাশিত ভিডিওটির মূল পরিকল্পনা করেছে তাপরুত দেন্তসু নামের একটি পরিসংখ্যান। আর গানটি লিখেছেন পুনিত শর্মা এবং পল্লবী চক্রবর্তী, সুর দিয়েছেন সামির উদ্দিন। মূলত গানের টাইটেলের সঙ্গে মিল রেখে ‘গেম বানায়েগা নেম’ নামক একটি ক্যাম্পেইনের উদ্দেশ্যেই প্রকাশ করা হয়েছে থিম সংটি।

বাংলাসহ মোট ৭টি ভিন্ন ভিন্ন ভাষায় করা হয়েছে থিম সংয়ের শর্ট ফিল্ম তথা ভিডিওটি। টিভি, রেডিও এবং ডিজিটাল প্ল্যাটফর্মে হিন্দি, তামিল, কান্নারা, মালায়লাম, তেলেগু, বাংলা এবং মারাঠি ভাষায় পাওয়া যাবে এ থিম সংটি।

IPL 2019 Theme Song

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here